Loading...
You are here:  Home  >  বিনোদন  >  Current Article

অমিতাভের জন্য চিকিৎসক এসেছেন বিশেষ উড়োজাহাজে

Amitab
সারা রাত অ্যাকশন দৃশ্যে টানা অভিনয় করে অসুস্থ হয়ে পড়েছেন অমিতাভ বচ্চন। আজ মঙ্গলবার ভোরে অমিতাভ বচ্চন তাঁর ব্লগে লিখেছেন, ‘শরীর ভালো নেই। সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলব।’ তখন তিনি হোটেলেই ছিলেন। কিন্তু চিকিৎসকদের সঙ্গে কথা বলার আগেই তাঁর অসুস্থতা বেড়ে যায়। টাইমস নাও নিউজ জানিয়েছে, মুম্বাই থেকে একটি বিশেষ উড়োজাহাজে চিকিৎসক দল এসেছে যোধপুরে। দুপুরে এসেই তাঁরা অমিতাভ বচ্চনকে দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছেন।
অমিতাভ বচ্চন এখন আছেন রাজস্থানের যোধপুরে। এখানে ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির শুটিং করছেন। গতকাল সোমবার শুটিং থেকে গভীর রাতে তিনি হোটেলে ফিরেছেন।
আজ সকালে প্রাথমিক চিকিৎসার পর রাজস্থানের চিকিৎসকেরা অমিতাভ বচ্চনকে দ্রুত মুম্বাই ফিরে যাওয়ার পরামর্শ দেন। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর থেকে জানা গেছে, অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল রয়েছে।

পিটিআই জানিয়েছে, গত ফেব্রুয়ারি মাসে পিঠের ব্যথা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। তখন প্রাথমিক চিকিৎসার পর তাঁকে বাসায় যাওয়ার অনুমতি দেওয়া হয়। প্রতি মাসেই রুটিন চেকআপ করতে হয় তাঁকে।
‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে আরও অভিনয় করছেন আমির খান, ক্যাটরিনা কাইফ, ফাতিমা সানা শেখ প্রমুখ।

অমিতাভের সম্পত্তির পরিমাণ কত?
Amitab property
বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চন আর তাঁর স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনের সম্পত্তির পরিমাণ কত, জানেন? ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, এই দম্পতির স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ এক হাজার কোটি রুপি। আর এই তথ্য রাজ্যসভার মনোনয়নপত্রে নিজেই লিখেছেন জয়া বচ্চন। আরও জানিয়েছেন, তাঁর কাছে প্রায় ২৬ কোটি রুপির গয়না আছে। ৩৬ কোটি রুপির গয়না আছে অমিতাভের কাছে। তাঁদের গাড়িগুলোর দাম প্রায় ১৩ কোটি টাকা। মুম্বাইয়ে আছে ‘প্রতীক্ষা’, ‘জনক’ আর ‘জলসা’ নামে বাংলো। এ ছাড়া ভারতে নয়ডা, পুনে, আহমেদাবাদ, গান্ধীনগরে সম্পত্তি রয়েছে তাঁদের। ৯ লাখ রুপি দামের একটি কলম ব্যবহার করেন অমিতাভ বচ্চন। গত শুক্রবার সমাজবাদী পার্টির হয়ে রাজ্যসভার মনোনয়নপত্র জমা দিয়েছেন জয়া বচ্চন।
এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে অমিতাভ বচ্চন টুইট করেছেন, ‘আমার মৃত্যুর পর, আমার সব স্থাবর-অস্থাবর সম্পত্তি আমার দুই ছেলেমেয়ের মধ্যে সমানভাবে ভাগ হবে।’
২০১২ সালে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ ছিল ৫০০ কোটি রুপি। মাত্র ছয় বছরে এই দম্পতির স্থাবর-অস্থাবর সম্পত্তি দ্বিগুণ হয়েছে।

    Print       Email

You might also like...

1usa

সৌদি যুবরাজের সঙ্গে প্রেম ছিল ট্রাম্প-পুত্রবধূর!

Read More →