Loading...
You are here:  Home  >  দেশ জুড়ে  >  Current Article

আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম

124435_ami

রাজধানীর গুলশান এলাকায় প্রায় পাঁচ কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল গাড়ি ফেলে পালিয়েছেন গাড়িটির মালিক। ওই গাড়িটি জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। গতকাল সকাল সাড়ে ১১টার দিকে গুলশান-১ এর ১১২ নম্বর সড়ক হতে টয়োটা ল্যান্ডক্রুজার (ভি ৮ সিসি-৪৬০৮, মডেল- ২০১৩) ব্রান্ডের নম্বর প্লেটবিহীন ওই গাড়িটি জব্দ করা হয়। গাড়ির মধ্যে ফেলে রাখা একটি চিরকুটের সূত্র ধরে শুল্ক গোয়েন্দাদের ধারণা, গাড়িটি অবৈধ হওয়ায় এর মালিক অথবা চালক এটি ফেলে রেখে পালিয়ে গেছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. শহিদুল ইসলাম জানান, উদ্ধারকৃত নম্বর প্লেটবিহীন গাড়িতে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা ‘আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম।

কিন্তু আমি গাড়িটির আমদানিকারক নই। আমদানিকারককে আইনের আওতায় নেয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কাছে বিনীত অনুরোধ রইল। আমি দেশের আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।’ তিনি আরো জানান, চিরকুট দেখে ধারণা করা হচ্ছে গাড়িটির মালিক অথবা চালক গাড়িটি রেখে পালিয়ে গেছে। শুল্ক করাদিসহ গাড়িটির আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা। এ বিষয়ে বিস্তারিত তদন্ত শেষে কাস্টমস আইন ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনে ব্যবস্থা নেয়া হবে।

    Print       Email

You might also like...

1448718514449

একইদিনে দুই ভাইয়ের মৃত্যু নিয়ে পলকের হৃদয়স্পর্শী স্ট্যাটাস

Read More →