Loading...
You are here:  Home  >  প্রবাস  >  Current Article

ইতালিতে কানেক্ট বাংলাদেশের মত বিনিময় সভা

image-59348-1528789299

ইতালিতে কানেক্ট বাংলাদেশের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৩ জুন বিকাল ৬টায় রোমের তরপিনাতারা সুন্দরবন রেষ্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আখি সীমা কাওসারের সভাপতিত্বে এবং সামছুল হক পাখি সঞ্চালনায় ইতালির কমিটিকে পরিপূর্ণ রুপ দিতে নতুন করে সাজানোর প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করা হয়।

সভায় ইতালির আসন্ন ২৬, ২৭ ও ২৮ অক্টোবর কানেক্ট বাংলাদেশের কনফারেন্স করণীয় বিষয়ের উপর আলোকপাত করা হয়। আলোচনায় মত ব্যক্ত করা হয় যে, প্রতি মাসের প্রথম রবিবার একটা ম্যাসেনজার গ্রুপের মাধ্যমে ইতালি কমিটি আলোচনা সাপেক্ষে একটা নতুন পূর্ণাঙ্গ কমিটির ঘোষনা দিবেন। আলোচনায় এও প্রাধান্য পায়, কি ভাবে কানেক্ট বাংলাদেশের আসন্ন কনফারেন্স ২০১৮ সুন্দর সফলতা লাভ করতে পারে।

এসময় আখি সীমা কাওসার কেন্দ্রীয় সমন্বয়ক, সামছুল হক পাখি কেন্দ্রীয় সচিব, খলিল কাওসার শাহিন, মজিবর রহমান, মোঃ আলামিন, ইয়াসিন আলী, আমির হোসেন, জমির হোসেন, তাজিন কবির, সোহেল রহমান সদস্য উপস্থিত ছিলেন।

বক্তারা আশ্বাস দেন যে, ইতালিতে কানেক্ট বাংলাদেশকে এগিয়ে নিতে তাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে। পাশাপাশি সিদ্ধান্ত নেয়া হয় ইতালি কমিটির সকল সমন্বয়ক, সচিব ও সদস্যদের নিয়ে কানেক্ট বাংলাদেশের আসন্ন কনফারেন্স সফলভাবে সম্পন্ন করতে আন্তরিক সচেষ্ট থাকবে।

মত বিনিময় সভা শেষে কানেক্ট বাংলাদেশের সৌজন্যে এক ইফতার পার্টির আয়োজন করা হয়। -জমির হোসেন, ইতালি থেকে।

    Print       Email

You might also like...

Untitled-3-5b228f23b3694

প্রবাসে ঈদ : সালেহা চৌধুরী

Read More →