Loading...
You are here:  Home  >  মধ্যপ্রাচ্য  >  Current Article

‘ইসরাইল পতনের খুব কাছাকাছি’

4bk4f9f63877976551_800C450

ইসরাইলের পতনের সময় ঘনিয়ে এসেছে এবং দেশটির পতনের উৎসব পালন করতে ফিলিস্তিনিদের আর বেশি দিন অপেক্ষা করতে হবে না বলে মন্তব্য করেছেন ইরানের অভিভাবক পরিষদের সচিব আয়াতুল্লাহ আহমাদ জান্নাতি।

আয়াতুল্লাহ আহমাদ জান্নাতি বলেন, ইসরাইলের পতনের মধ্য দিয়ে মুসলমানদের প্রথম কেবলা ইহুদিদের কবল থেকে মুক্ত হবে। খবর রেডিও তেহরানের।

তিনি বলেন, বিশ্ব কুদস দিবসের প্রতিবাদ মিছিলে অংশ নেয়া প্রতিটি মুসলমানেরই দায়িত্ব। কুদস দিবসের মিছিলে মুসলমান তথা স্বাধীনতাকামীদের উপস্থিতি ফিলিস্তিনিদের জন্য প্রেরণা হিসেবে কাজ করে।

আয়াতুল্লাহ জান্নাতি আরও বলেন, বায়তুল মুকাদ্দাস হচ্ছে ইসলাম ধর্ম ও মানবতার সঙ্গে সংশ্লিষ্ট বিষয়। আর মজলুমদের প্রতি সমর্থন ও তাদের রক্ষা করা মানুষের প্রকৃতিরই অংশ।

ইমাম খোমেনি (রহ.) দখলদার ইসরাইলের কবল থেকে আল-আকসা মসজিদ রক্ষায় রমজান মাসের শেষ শুক্রবারকে বিশ্ব কুদস দিবস হিসেবে ঘোষণা করেছেন।তিনিও বিশ্বের প্রত্যেক মুসলমানকে কুদস দিবসের মিছিলে অংশ নেয়ার আহ্বান জানিয়ে গেছেন।

আগামী শুক্রবার ইসলামি ইরানসহ সারা বিশ্বে কুদস দিবস পালিত হবে। এ দিবস উপলক্ষে বিভিন্ন দেশে ইসরাইলবিরোধী মিছিলের আয়োজন করা হবে।

    Print       Email

You might also like...

image-60871-1529405671

‘শত্রুরা চায়নি ইরান এই প্রযুক্তির অধিকারী হোক’

Read More →