Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

কমলগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ: নিহত ১, আহত ৫

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটো চালক ইলিয়াছ মিয়া (৩০) মারা গেছেন। সংঘর্ষে অটোরিক্সার ৪ নারী যাত্রীসহ ৫ জন আহত হয়েছেন। শনিবার বেলা পৌনে ৩টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের ফরেষ্ট ডরমিটরী এলাকায় এ ঘটনাটি ঘটে।
​কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-২৪৮০) কমলগঞ্জের দিকে আসছিল। এসময় বিপরীত দিক থেকে এম আর পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৪০৬) সিএনজি অটোরিক্সাকে আঘাত করে দুমড়ে মুছড়ে সড়ক ধারের একটি গাছে আটকা পড়ে। ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়।
সংঘর্ষে গুরুতর আহত সিএনজি অটো রিক্সার চালক ইলিয়াছ মিয়া (৩০) কে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পথে তিনি মারা যান। নিহত চালক ইলিয়াছ মিয়া আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে।
দুর্ঘটনায় আহতরা হলেন- কাশেম মিয়া (২৭), তাহমিনা বেগম (২০), সালেখা বেগম (৩০), শিরিনা বেগম (২৫) ও স্বপ্না বেগম (৩৫)। আহত ৫জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

    Print       Email

You might also like...

122647_b7

সিলেটে পুলিশ ছাত্রদল সংঘর্ষ, গুলি, আহত ১৫, আটক ২০

Read More →