Loading...
You are here:  Home  >  ক্রীড়া  >  Current Article

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি ক্রীড়াবিদরা

Players

Players2
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে গিয়ে কারা ফটক থেকে ফিরে এসেছেন ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকরা। সোমবার সকালে বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হকের নেতৃত্বে চেয়ারপারসনকে দেখতে নাজিমুদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারের যান।
কারাফটক থেকে এসময় তাদেরকে ফিরিয়ে দেওয়া হয়। কারাফটক থেকে ফিরে জাতীয় ফুটবল দলের সাবেক আমিনুল হক বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী এবং একটি বড় রাজনৈতিক দলের প্রধানের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হচ্ছে না। তাকে চিকিৎসা করার সুযোগ দেয়া হচ্ছে না। এটা কেমন আচরণ?
তিনি আরও বলেন, ‘খালেদা জিয়া বাংলাদেশের লাখ লাখ মানুষের প্রাণের নেত্রী, আমাদের নেত্রী, আমাদের মা। তাকে মিথ্যা মামলায় কারাগারে আটক রাখা হয়েছে। বিচারের নামে প্রহসন করা হচ্ছে। এভাবে একটা স্বাধীনদেশ চলতে পারে না।’
এদিন বিএনপি চেয়ারপারসনকে দেখতে যান বিএনপির সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুল হক প্রিন্স। বিসিবি পরিচালক শাহ নুরুল কবির শাহীন, বাফুফের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনজুর হোসেন মালু, সাবেক জাতীয় ফুটবলার এনামুল হক, ইমতিয়াজ আহমেদ নকীব, মাসুদ রানা, জাতীয় ফুটবলার জাহিদ হাসান এমিলি, সাবেক হকি তারকা আসাদুজ্জামান চন্দন, সাবেক জিমন্যাস্ট কামরুজ্জামানসহ আরও অনেকে।

    Print       Email

You might also like...

223335kalerkantho_pic

ভারতের বিপক্ষে ২৫৭ রানের লক্ষে ব্যাট করছে ইংল্যান্ড

Read More →