Loading...
You are here:  Home  >  Uncategorized  >  Current Article

খালেদা জিয়া লন্ডনে পৌঁছেছেন

khaleda_uk
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌঁছেছেন । রোববার হিথ্রো বিমান বন্দরে তাকে স্বাগত জানান বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান। এসময় যুক্তরাজ্য বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী বিমান বন্দরে উপস্থিত ছিলেন। মাকে কাছে পেয়ে তারেক রহমান আবেগাপ্লুত হয়ে পড়েন। বেগম জিয়াকেও বেশ প্রশান্ত মনে হয়। পরে তারেক রহমান নিজে গাড়ি চালিয়ে মাকে নিয়ে কিংসটন এলাকার বাসায় যান।যাওয়ার আগে টার্মিনালে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বেগম জিয়া।
khaleda_uk১
শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। ঢাকা থেকে লন্ডনে যাওয়ার পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে তিনি যাত্রা বিরতি করেন। এমিরেটস এয়ারলাইন্সের ই কে ৫৮৭ ফ্লাইটে স্থানীয় সময় রাত ১০টা ৩৫ মিনিটে দুবাই বিমানবন্দরের টার্মিনাল-৩ এ অবতরণ করেন তিনি। যাত্রা বিরতির খবর জেনে দুবাই বিএনপির নেতারা আগে থেকেই বিমানবন্দরে সমবেত হন।
খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আওয়াল ও গৃহপরিচারিকা ফাতেমা আখতার। এর আগে গত শুক্রবার দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ঢাকা থেকে এবং ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ব্যাংকক থেকে লন্ডনে এসেছেন।
২০১৫ সালের চিকিৎসার জন্য খালেদা জিয়া বেশ কিছু দিন বিলেতে ছিলেন। এবারও লন্ডনে তাঁর চোখ ও পায়ের চিকিৎসা করাবেন বলে জানা গেছে।সেখানে তাঁর বড় ছেলে তারেক রহমান, স্ত্রী জোবাইদা রহমান, তারেক রহমানের মেয়ে জাইমা রহমান ছাড়াও ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শার্মিলা রহমান, দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানও আছেন।
235956_182

    Print       Email

You might also like...

DSC_1411-bg20170920182756

রোহিঙ্গা নির্যাতন সিলেট-টেকনাফ রোডমার্চ বৃহস্পতিবার

Read More →