Loading...
You are here:  Home  >  প্রবাস  >  Current Article

গেট টুগেটার ১৪ অক্টোবর, নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবে ১৫ জন নতুন সদস্য

নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবে আরও ১৫ জন নতুন সদস্য অন্তর্ভুক্ত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত ক্লাবের সভায় নতুন সদস্যদের আবেদন গ্রহণ করে বিভিন্ন ক্যাটাগরিতে তাদের সদস্যপদ দেওয়া হয়। এদিকে নতুন-পুরোনো সদস্যদের নিয়ে ক্লাবের পক্ষ থেকে আগামী ১৪ অক্টোবর একটি ‘গেট টুগেদার’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নিউইয়র্কের ফ্লাশিং মেডো পার্কে ওই দিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে।
নিউইয়র্ক-বাংলাদেশ প্রেসক্লাবের আহ্বায়ক ডা. ওয়াজেদ এ খান ও সদস্যসচিব শিবলী চৌধুরী কায়েস ‘গেট টুগেদার’ অনুষ্ঠানে ক্লাবের সব সদস্যসহ নিউইয়র্কের বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সপরিবারে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।
প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম, সাহেদ আলম (টাইম টেলিভিশন), সুলতানা রহমান (টাইম টেলিভিশন), ড. কনক সরওয়ার (টাইম টেলিভিশন), দিমা নেফারতিতি (টাইম টেলিভিশন), এমদাদ হোসেন চৌধুরী দীপু (সাপ্তাহিক বাংলা পত্রিকা), মাহাথির ফারুকী (ফ্রিল্যান্সার), চৌধুরী মোহাম্মদ আলী কাজল (দ্য ডেইলি সিটিজেন টাইমস), মোহাম্মদ আরিফ হোসাইন (বিএনিউজ২৪.কম), শেখ খুরশান (মাসিক বাংলা নিউজ), এস এম জাহিদ রহমান (নিউজবিডি ইউএসএ.কম), টি এম মামুনুর রশীদ (সময় টিভি ইউএসএ), সোহেল হোসাইন (টাইমস২৪.নেট) ও এস এম খোলায়মান (সাপ্তাহিক বাংলাদেশ)। এ ছাড়া সহযোগী সদস্য হয়েছেন মোহাম্মদ জামাল আনসারী (ইয়র্ক বাংলা)।
ক্লাবের সদস্যদের মাসিক চাঁদা পরিশোধের জন্য অনুরোধ জানানো হচ্ছে। বিজ্ঞপ্তি।

    Print       Email

You might also like...

33c0c188e88909270fab037f5553204c-5a11918023cbe

দুবাইয়ে বাংলাদেশি প্রকৌশলী ও স্থপতিদের সম্মিলনী

Read More →