Loading...
You are here:  Home  >  প্রবাস  >  Current Article

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর কার্যকরী কমিটির শেষ মিটিং অনুষ্ঠিত

580fa95e-5028-43f2-9606-f625b0b00911
জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর কার্যকরী কমিটির সবশেষ মিটিং অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫ শে অক্টোবর বিকেলে মক্কা গ্রিল রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এজিএম, নির্বাচন ও স্টুডেন্টস এ্যাচিভমেন্ট এওয়ার্ড ২০১৭ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভা থেকে বৃটেনে অবস্থানরত সকল প্রবাসী জকিগঞ্জবাসীকে আগামী ১৯ নভেম্বর স্টুডেন্টস এ্যাচিভমেন্ট এওয়ার্ড ও এজিএম নির্বাচনে আসার আমন্ত্রণ জানানো হয়।

ওয়েলফেয়ার ফেয়ার এসোসিয়েশ সভাপতি মসিউর রহমান শাহিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীম শাহান ও কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুছ এর পরিচালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন শিক্ষাবিষয়ক সম্পাদক শাহ সালাহ উদ্দিন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি হামিদুর রহমান চৌধুরী আজাদ, সহসভাপতি কমর উদ্দীন চৌধুরী পাপলু , সহ সভাপতি আব্দুল আউয়াল হেলাল,সহ সভাপতি মাজহার মহসিন, সহ সভাপতি জুবের লস্কর,যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ ইমন ,সহ সাধারণ সম্পাদক রাসেল আলম চৌধুরী বাবু , সহ সাধারণ সম্পাদক হাসনাত চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এসি আজাদ চৌধুরী , সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ দেলোয়ার হোসেন,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুসলেহ উদ্দিন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত মুকুল, নির্বাহী সদস্য ডাঃ এনায়েত চৌধুরী পিন্টু প্রমুখ ।

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর পক্ষ থেকে ব্রিটেনে অবস্থান রত আমাদের জকিগঞ্জের সকল ভাই বোন দেরকে আগামী ১৯শে নভেম্বর ২০১৭ স্টুডেন্টস এ্যাচিভমেন্ট এওয়ার্ড ও এজিএম নির্বাচনে আসার আমন্ত্রণ রইলো ।

    Print       Email

You might also like...

33c0c188e88909270fab037f5553204c-5a11918023cbe

দুবাইয়ে বাংলাদেশি প্রকৌশলী ও স্থপতিদের সম্মিলনী

Read More →