Loading...
You are here:  Home  >  ইউকে  >  Current Article

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে নতুন কমিটির অভিষেক

6a387c2e-2af7-438d-910d-44df4d5039bd
যুক্তরাজ্য প্রবাসী জকিগঞ্জবাসীর সংগঠন জকিগঞ্জ এসোসিয়েশনের কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে নতুন সভাপতি হয়েছেন মোঃ হামিদুর রহমান চৌধুরী আজাদ ও সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ।

গত ১৯ নভেম্বর পুব লন্ডনে কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়।

ধর্ম সম্পাদক মাওলানা মোছলেহ উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে পরিচিতি পর্ব শেষে নতুন কমিটি কে ফুলের তোড়া দিয়ে বরন করা হয় ।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি মসিউর রহমান শাহিন , সাধারণ সম্পাদক শামীম শাহান, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুছ , সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, মাওলানা মোঃ আব্দুর রব ও সাবেক সাধারণ সম্পাদক কমর উদ্দিন চৌধুরী পাপলু কে তাদের সফলতার জন্য বর্তমান কমিটির পক্ষ থেকে এওয়ার্ড প্রধান করা হয় ।
608cbcb5-d519-4c68-ac60-e9b5b14b6eca
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন সংগঠনের উপদেষ্টা মাওলানা শেহাব উদ্দিন গোঠার গ্রামী ।

নতুন কমিটিকে স্বাগত জানিয়ে তাদেরকে সবসময় সর্বাত্তক সহযোগিতার আশ্বাস দিয়ে সফলতা কামনা করা হয় । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ সভাপতি কমর উদ্দিন চৌধুরী পাপলু, মাওলানা আব্দুল আউয়াল হেলাল,মাজহার মহসিন,বাবুল আহমদ,জুবের লস্কর,জয়নাল আবেদীন চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক একে এম মাসুম,রাসেল আলম চৌধুরী বাবু,সহ সাধারণ সম্পাদক আব্দুল বাছিত মুকুল,হাসনাত চৌধুরী,কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ ইমন,সহ কোষাধ্যক্ষ রাশেদুল হক চৌধুরী ,সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ,শাহ সালাহ উদ্দিন সোহেল,দেলওয়ার হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক এসি আজাদ চৌধুরী,সদস্য সম্পাদক সুজন চৌধুরী,শিক্ষা সম্পাদক মিফতাহ চৌধুরী,সহ শিক্ষা সম্পাদক ফাদলুর রহমান,নির্বাহী সদস্য হারুন রশীদ চৌধুরী,মাওলানা মোঃ আব্দুর রব,মসিউর রহমান শাহীন,শামীম শাহান,মাওলানা ফরিদ আহমদ চৌধুরী , সদস্য জামিল আনসারি ।

    Print       Email

You might also like...

Anisul020171201220932

লন্ডনে মেয়র আনিসুল হকের জানাজা সম্পন্ন

Read More →