Loading...
You are here:  Home  >  ইউকে  >  Current Article

জনগণকে বিভ্রান্ত করতেই লন্ডন বৈঠকের খবর : জামায়াত

images (1)
‘সেন্ট্রাল লন্ডনের একটি হোটেলে একটি বিদেশী গোয়েন্দা সংস্থার কর্মকর্তাদের সাথে গোপন বৈঠকে লন্ডনের জামায়াতের কয়েকজন নেতা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে উপস্থিত ছিলেন’ মর্মে যে তথ্য প্রকাশ করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছে জামায়াত।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ এক বিবৃতিতে তিনি বলেন, একটি অনলাইন পত্রিকায় গত ২৬ জুলাই প্রকাশিত একটি রিপোর্টের বরাত দিয়ে একটি জাতীয় দৈনিক এবং কয়েকটি অনলাইন গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টের বরাত দিয়ে আরেকটি জাতীয় পত্রিকায় গতকাল প্রকাশিত রিপোর্টে সেন্ট্রাল লন্ডনের একটি হোটেলে একটি বিদেশী গোয়েন্দা সংস্থার সাথে কথিত গোপন বৈঠকে লন্ডন জামায়াতের কয়েকজন নেতার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে উপস্থিত থাকার খবর সর্বৈব মিথ্যা। সেন্ট্রাল লন্ডনে এ ধরনের কোনো বৈঠক হয়েছে কি না তাও আমরা জানি না। এ ধরনের কোনো বৈঠকের খবর আদৌ বিশ্বাসযোগ্য নয়। কাজেই ওই বৈঠকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কোনো নেতার উপস্থিত থাকার প্রশ্নই আসে না। জামায়াতের কোনো নেতার নাম উল্লেখ না করে জনগণকে বিভ্রান্ত করার হীন উদ্দেশ্যেই এ ভিত্তিহীন মিথ্যা তথ্যটি প্রকাশ করা হয়েছে।

তিনি বলেন, আমি স্পষ্টভাবে বলতে চাই, অনলাইন ও জাতীয় দৈনিক দুইটি তাদের রিপোর্টের সত্যতা প্রমাণ করতে পারবে না। যদি তাদের হাতে কোনো তথ্য আদৌ থেকে থাকে তাহলে কথিত গোপন বৈঠকে জামায়াতের কোন কোন নেতা উপস্থিত ছিলেন তাদের নাম উল্লেখ করুন। আশা করি তারা কোনো নেতার নাম উল্লেখ করতে পারবে না।

    Print       Email

You might also like...

রোহিঙ্গাদের ত্রাণে লাগবে সাড়ে ৭ কোটি ডলারের বেশি

Read More →