Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

ঢাকার মেয়রের কাজগুলো এগিয়ে নিতে চান সিলেটের ডেইজী

95125
লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকার মেয়র আনিসুল হক। তার সুস্থ হয়ে ফিরে আসতে আরো সময় লাগবে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ অবস্থায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কার্যক্রমকে সুচারুভাবে পরিচালনার জন্য ৩ জন প্যানেল মেয়র নির্বাচন করা হয়েছে। তাদের একজন হচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১, ৩৩ এবং ৩৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আলেয়া সারোয়ার ডেইজী।

বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করা এই ডেইজী সারোয়ার মেয়র আনিসুল হকের চলমান উন্নয়ন কাজগুলো এগিয়ে নিতে একনিষ্ঠভাবে মনোনিবেশ করতে চান।

আলাপকালে তিনি বলেন, আপনাদের আমাদের সবার প্রিয় মানুষ মেয়র আনিসুল হক ঢাকা উত্তর সিটি কর্পোরেশনকে গ্রীণ সিটিতে পরিণত করতে চান। তার এই চাওয়া অনুযায়ী রাস্তার দু’ধারে যেভাবে বনায়ন করা হচ্ছে সে কাজ আরো জোরদার করা হবে।

ডেইজী সারোয়ার আরো বলেন, আনিসুল হক চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে পছন্দ করেন। আমরাও সেই পথেই হাঁটছি। জলবদ্ধতা নিরসনে মহাপরিকল্পনা বাস্তবায়ন করার লক্ষ্যে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, এবারের কোরবানির ঈদে পশুর বর্জ্য অপসারণে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন শতভাগ সফল হয়েছে। এমনটা করতে চেয়েছিলেন মেয়র আনিসুল হক। আমরা তার পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। একটি পরিচ্ছন্ন, সুন্দর ও স্বাস্থ্যকর নগরী উপহার দিতে আমরা বদ্ধপরিকর।

    Print       Email

You might also like...

DSC_1411-bg20170920182756

রোহিঙ্গা নির্যাতন সিলেট-টেকনাফ রোডমার্চ বৃহস্পতিবার

Read More →