Loading...
You are here:  Home  >  মধ্যপ্রাচ্য  >  Current Article

দাম্মাম শহরে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের বর্ষপূর্তি আলোচনা

24aa022f-7996-4026-b3c4-6a27e03be009
‘দল যার-তার, জকিগঞ্জ সবার’ এই স্লোগানকে সামনে রেখে গতকাল সোমবার স্থানীয় সময় রাত ৮টায় সৌদিআরব-এর দাম্মাম শহরের প্যারাগণ হোটেলে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কামরুল ইসলামের কন্ঠে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন তেলাওয়াত দিয়ে শুরু হয় ২য় বর্ষপূর্তির আলোচনা সভা ও দোয়া মাহফিলের আনুষ্ঠানিকতা। আলোচনা সভা ও দোয়া মাহফিলে আব্দুর রাহমান খানের পরিচালনায় সভাপতিত্ব করেন পরিষদের সহ-সভাপতি সলিম আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আলীম চৌধুরী, এনামুল হক তাপাদার, লুকমান উদ্দিন প্রমুখ।

বক্তরা বলেন, এলাকার অসহায় মানুষের সাহায্য এবং উপজেলার উন্নয়নের লক্ষ্যে এরকম প্রথম অনলাইনভিত্তিক সংগঠন ইতিহাসের পাতায় মাইলফলক হয়ে থাকবে।

উন্নয়নের জন্য ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করে বক্তারা সমাজসেবায় সকলকে এগিয়ে আসারও আহবান জানান।

আলোচনাসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- আব্দুল হান্নান, আব্দুশ শুক্কুর, আব্দুল মুক্কুছ, শাহিন আহমেদ, আব্দুল মালিক, আছির আহমেদ, রুবেল আহমেদ, আব্দুল মালিক, লিয়াকত আলী, কামরুল ইসলাম, রুহুল আমিন, জাহিদুল ইসলাম, পলাশ আহমেদ, বাবর ইকবাল, শাহাবুদ্দিন, আব্দুর রহিম রিয়াজুল ইসলাম, আব্দুল বাছিত, বিলাল আহমেদ, আব্দুর রাহমান, সাইফুল ইসলাম, একরাম আহমেদ, আলমগীর হুসাইন, হাফিজ আহমেদ, আবু সাইদ, আলমগীর হুসেন, ইয়াসিন আহমেদ, ইসলাম উদ্দিন, সাহেদ আহমেদ, জাবেদ আহমেদ প্রমুখ।

    Print       Email

You might also like...

0611e32df196468067f7234fd94b9369-5a0835237b7ce

শারজাহে ওসমানী স্মৃতি পরিষদের সম্মেলন

Read More →