Loading...
You are here:  Home  >  পড়াশোনা  >  Current Article

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন শাবির ৭ শিক্ষার্থী

SUST1

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য মনোনীত করা হয়েছে। ২০১৫- ২০১৬ সালের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য তাদেরকে মনোনীত করা হয়।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত ২৬৪ জন মনোনীত শিক্ষার্থীর তালিকায় স্থান পাওয়া ১২ জনের মধ্যে শাবির ১১ জন। আর অপরজন হলেন বিশ্ববিদ্যালয়টির অধিভুক্ত মেডিকেল কলেজের শিক্ষার্থী।

স্বর্ণপদকের জন্য মনোনীতরা হলেন- অর্থনীতি বিভাগের তানিয়া সুলতানা তন্বী (২০১৫) ও একই বিভাগের ইশরাত সাদিয়া (২০১৬), বনবিদ্যা ও পরিবশে বিজ্ঞান বিভাগের সৈয়দ তুহিন আলী (২০১৬), পদার্থ বিজ্ঞান বিভাগের রবি কর্মকার (২০১৫),পরিসংখ্যান বিভাগের মোহাম্মদ আমিনুল কায়সার (২০১৬), কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের সৌরভ চৌধুরী (২০১৫), কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের মো. মেহেদী হাসান নাহিদ (২০১৬), ব্যবসায় প্রশাসন বিভাগের মাহমুদা আক্তার (২০১৫), তানজিনা রহমান লুবনা (২০১৬), জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের জিয়াউল ফারুক জয় (২০১৫), একই বিভাগের জেনিফার কাইউম অমি (২০১৬) এবং মেডিক্যাল সায়েন্স বিভাগের রাজা আহমেদ নেওয়াজ চৌধুরী (২০১৫)।

এদিকে জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি (জিইবি) বিভাগের প্রভাষক জিয়াউল ফারুক জয় বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের এ অর্জনে সবাই খুশি। আর এ সাফল্যের জন্য বাবা-মা ও শিক্ষকদের অবদান সর্বাধিক।

    Print       Email

You might also like...

122647_b7

সিলেটে পুলিশ ছাত্রদল সংঘর্ষ, গুলি, আহত ১৫, আটক ২০

Read More →