Loading...
You are here:  Home  >  দেশ জুড়ে  >  Current Article

ফোন করেই পাওয়া যাবে বিমানের টিকিট

9b81a7a2c34bef7d5e3f9a6dffc6e4a1-z6

এখন থেকে ফোন করেই কেনা যাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট। এ জন্য বিমানের নির্দিষ্ট নম্বরে কল করতে হবে। একইভাবে ফোন করে টিকিট বুকিং, ফ্লাইট-সংক্রান্ত তথ্য, যাত্রার তারিখ পরিবর্তনও করা যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়, বিমানের ১৫টি আন্তর্জাতিক ও সাতটি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট কিনতে অথবা বুকিং করতে হলে এখন থেকে ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ অথবা সরাসরি মোবাইল নম্বর ০১৭৭৭-৭১৫৬১৩ নম্বরে ফোন করা যাবে। টিকিটের মূল্য বিকাশ অথবা রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। কেনার পর যাত্রীরা টিকিটের কপি ই-মেইল, হোয়াটসআপ, ভাইবার কিংবা ইমোতে পেয়ে যাবেন।

আন্তর্জাতিক রুটের টিকিট কিনতে হলে যাত্রীরা তাঁদের পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল অথবা মোবাইলের মাধ্যমে পাঠাতে পারবেন। দেশ-বিদেশের যেকোনো প্রান্ত থেকে এ সুবিধা পাওয়া যাবে। মোবাইল অথবা ফোনের মাধ্যমে টিকিটের এসব সুবিধা সপ্তাহের সাত দিনই সকাল আটটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত পাওয়া যাবে।

আজ বৃহস্পতিবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এ সার্ভিসের উদ্বোধন করা হয়। উদ্বোধন করে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ ইনামুল বারী বলেন, বর্তমান সরকারের ই-সার্ভিস রোড ম্যাপ বাস্তবায়নের অংশ হিসেবে বিমান তার সম্মানিত যাত্রীদের সেবাদানে আরও এক ধাপ এগিয়ে মোবাইলের মাধ্যমে টিকিটিং-সংক্রান্ত সব সুবিধা চালু করল। যাত্রীরা এখন থেকে সহজেই মোবাইল ফোন বা ল্যান্ড ফোনের মাধ্যমে ফ্লাইট-সংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট ক্রয়, যাত্রার তারিখ পরিবর্তন সম্পর্কিত সব সুবিধা সহজেই পাবেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (ভারপ্রাপ্ত) ফারহাত হাসান জামিল, পরিচালক (বিপণন, বিক্রয় ও গ্রাহক সেবা) মো. আলী আহসান, মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ, মহাব্যবস্থাপক বিক্রয় আশরাফুল আলম।

    Print       Email

You might also like...

204830_bangladesh_pratidin_president

নজরুল শুধু বাংলার জাতীয় কবি নন, তিনি জাগরণের কবি : রাষ্ট্রপতি

Read More →