Loading...
You are here:  Home  >  দেশ জুড়ে  >  Current Article

বঙ্গবন্ধু ও তাজউদ্দীনের পরিবারে বিভেদ সৃষ্টি করা হচ্ছে: সোহেল তাজ

8fd9ce44706d8aeb2aba7f67c253f868-5b1d49e4e9689

আওয়ামী লীগের ভেতরে একটি কুচক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাজউদ্দীন আহমদের পরিবারের মধ্যে বিভেদ সৃষ্টি করে আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায়—ফেসবুক স্ট্যাটাসে এ অভিযোগ তুলেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমদ সোহেল তাজ।

আজ রোববার সন্ধ্যার দিকে তানজিম আহমদ সোহেল তাজ তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘দুঃখজনক হলেও সত্য যে আওয়ামী লীগের ভেতরে একটি কুচক্রী মহল তাজউদ্দীনের পরিবার ও বঙ্গবন্ধুর পরিবারের মধ্যে বিভেদ সৃষ্টি করে আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায়। এদের প্রভাব দলের ভেতরে ও প্রশাসনের সর্বস্তরে।’

তানজিম আহমদ সোহেল তাজ আরও লেখেন, ‘আমার প্রিয় কাপাসিয়াবাসীর কাছে আমার অনুরোধ, আপনারা কাপাসিয়াতে কোনো অপরাজনীতি হতে দেবেন না।’ এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁর আজকের এই ফেসবুক পোস্টে ইতিমধ্যে ৬০০টির বেশি মন্তব্য এসেছে। এ ছাড়া তাঁর পোস্টটি শেয়ার হয়েছে ৬৫০-এর বেশি বার।

সোহেল তাজ দীর্ঘদিন ধরে দেশের বাইরে। মাঝেমধ্যেই তিনি তাঁর ফেসবুকে স্ট্যাটাস দেন। গত ৩১ মে তিনি ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে বলেছিলেন, ‘বেশ কিছু দিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কী করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কি না। অনেক চিন্তাভাবনা করে একটি সমাধান পেয়েছি—ঈদের পর জানাব!’ এই স্ট্যাটাসে তাঁর অনেক অনুসারী এবং এলাকাবাসী তাঁকে এলাকায় ফিরে আসার অনুরোধ করেন।

    Print       Email

You might also like...

326503_146

সিঙ্গেল ডিজিট সুদে ঋণ দেবে ৬ রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ব্যাংক

Read More →