Loading...
You are here:  Home  >  আমেরিকা  >  Current Article

বাংলাদেশকে বিজয়ী করার আহ্বান মিজান চৌধুরীর

103132_bangladesh_pratidin_mizan

আমেরিকা যুক্তরাষ্ট্রের কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-৫ থেকে লড়ছেন বাংলাদেশি বংশোদ্ভূত মিজান চৌধুরী। আগামী ২৬ জুন ডেমক্র্যাটিক পার্টির প্রার্থী বাছাইয়ের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।মিজান রহমান লড়ছেন বর্তমান কংগ্রেসমান গ্রেগরী মিক্স (ডেমক্র্যাট) এর বিরুদ্ধে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসে মিট দ্য প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে মিজান চৌধুরী বলেন, এই নির্বাচনী এলাকায় রেজিস্টার্ড ডেমক্র্যাট ভোটারের মধ্যে কমপক্ষে ১৫ হাজার রয়েছেন বাংলাদেশি-আমেরিকান। গত দুই টার্মের প্রাইমারিতে বিজয়ী গ্রেগরী মিক্স পেয়েছেন ২০১৪ সালে ৮ হাজার এবং ২০১৬ সালে ৭০৫০ ভোট। অর্থাৎ অন্য কোন কম্যুনিটির ভোটেরও প্রয়োজন নেই প্রাইমারিতে জয়ী হতে। তা সত্ত্বেও চীনা, ভারতীয়, শ্রীলংকান, পাকিস্তানি, জ্যামাইকান, গায়নিজ, আফ্রিকান, মেক্সিকান, হেসিয়ানরাও মিক্সকে ঠেকাতে মাঠে নেমেছেন।

মিজান চৌধুরী আরও বলেন, ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী বাছাইয়ের এই নির্বাচনে নামক আরেক শ্বেতাঙ্গ রয়েছেন। তবে তার কোন তৎপরতা নেই। অর্থাৎ মাঠ এখন আমার পক্ষে। ২৬ জুন সকলে ভোট কেন্দ্রে গেলেই বাংলাদেশের বিজয় হবে। ব্যক্তি মিজান নয়, এটি হচ্ছে বাংলাদেশিদের নির্বাচন।

তিনি আরও বলেন, ব্যক্তিগতভাবে একজন অভিবাসী হওয়ায় সবকিছু আমার নখদর্পণে। বাংলাদেশি অভিবাসীদের অধিকার সুরক্ষায় আমি কাজ করবো।

    Print       Email

You might also like...

115602_bangladesh_pratidin_Ayub_Ali_BDP

দুর্বৃত্তের গুলিতে ফ্লোরিডায় যুবলীগ নেতা খুন

Read More →