Loading...
You are here:  Home  >  এক্সক্লুসিভ  >  Current Article

বাংলাদেশের যশোরে জঙ্গি আস্তানা বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

6bd6f1d87e6bf4aeacd81d5c4a6efa1a-59db1ac884895জঙ্গি আস্তানা সন্দেহে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের একটি তিনতলা বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। বাড়িতে গুলশান হামলা পরিকল্কনাকারী এক জঙ্গির অবস্থান করছেন। তাকে আত্মসমথন করতে বলছে পুলিশ।

রোববার (০৮ অক্টোবর) গভীর রাত থেকে শহরের ওই এলাকার মসজিদের পেছনের বাড়িটি ঘিরে রাখা হয়েছে। এরই মধ্যে সেখানে এসে পৌঁছেছে পুলিশের স্পেশাল উইপন্স অ্যান্ড ট্যাক্টিকস (সোয়াত) টিম।

যশোরের জেলা পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান জানান, জঙ্গি গোষ্ঠীর সদস্যরা অবস্থান করছে-এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িটি ঘিরে রাখেন পুলিশের সদস্যরা।

‘চারতলা বাড়িটির দ্বিতীয়তলায় জঙ্গিরা অবস্থান করছে। তবে কতজন আছে তা এখনও জানা যায়নি। বাড়িটির অন্যান্য ফ্লাটের বাসিন্দাদের অন্যত্র নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে।’

তিনি বলেন, বৃষ্টির কারণে অভিযান শুরু করা যাচ্ছে না। এরই মধ্যে সোয়াত টিম ঘটনাস্থলে এসে পৌঁছেছে। বৃষ্টি থামলেই জঙ্গি আস্তানায় অভিযান শুরু হবে। তবে এর আগে তাদের আত্ম-সমর্পনের জন্য আহ্বান জানানো হবে।

সকালে ঘোপ নওয়াপাড়া রোডে গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশের রাস্তায় পুলিশ অবস্থান নিয়েছে। স্থানীয় বাসিন্দা বা সাংবাদিকদের কাউকে ওই বাড়ির দিকে যেতে দেওয়া হচ্ছে না।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি সূত্র বলছে, নব্য জেএমবি নেতা মারজানের সহযোগী মশিউর রহমান ওই বাড়ির একটি ফ্ল্যাটে অবস্থান করছেন-এমন তথ্য রয়েছে তাদের কাছে।

তবে এ বিষয়ে পুলিশ এখনও কোনো আনুষ্ঠানিক ব্রিফিং করেনি।

জানতে চাইলে এসপি আনিসুর রহমান বলেন, কে বা কয়জন আছে তা এখনও নিশ্চিত করে বলতে পারছি না। তবে আমাদের কাছে তথ্য রয়েছে এটি একটি জঙ্গি আস্তানা।

স্থানীয় লোকজন জানান, তিনতলা বাড়ির স্বত্ত্বাধিকারী স্থানীয় একটি স্কুলের শিক্ষক।তবে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

    Print       Email

You might also like...

3a7a150a35f554d47419547012050474-59edfbe70c94e

সোহেল তাজের স্যুটকেসের তালা ভাঙা এয়ারপোর্টে

Read More →