Loading...
You are here:  Home  >  ইউকে  >  Current Article

বৃটিশ রাজবিয়েতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

priyanka_127585

প্রিন্সেস ডায়ানার ছোট ছেলে প্রিন্স হ্যারি ও মার্কিন অভিনেত্রী মেগান মারকেলের বিয়েতে যাচ্ছেন ভারতের অভিনেত্রী, সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। মেগান মার্কেলকে তিনি ঘনিষ্ঠ বন্ধু হিসেবে অভিহিত করেছেন। বলেছেন, রাজপরিবারের বধূ হওয়ার পথে থাকলেও মেগান পাল্টে যান নি। এখনও মেগান তাকে মাঝে মাঝেই টেক্সট ম্যাসেজ পাঠান। আগামী ১৯ শে মে উইন্ডসোর ক্যাসেল বা রাজপ্রাসাদে প্রিন্স হ্যারি ও মেগান মারকেলের বিয়ে হতে যাচ্ছে।

ওই বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন প্রিয়াঙ্কা। তিনি দ্য জেনি ম্যাকক্যাথি শোতে নিশ্চিত করে বলেছেন, তিনি সেই দাওয়াত রাখবেন। যাবেন বৃটেনে। এখনও ওই বিয়ের অতিথি তালিকায় কে কে থাকবেন তা নিয়ে এক রকম গোপনীয়তা রক্ষা করা হচ্ছে। তবে এখন পর্যন্ত নিশ্চিতভাবে জানা গেছে সেই তালিকায় যারা উপস্থিত থাকবেন তিনি হলেন ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা।

দীর্ঘ দিনের বন্ধু মেগান মারকেল সম্পর্কে প্রিয়াঙ্কা বলেছেন, তিনি তার বিয়ের দিনে উপস্থিত থাকবেন। এটা হবে মেগানের জন্য সবচেয়ে বড় একটি দিন। বুধবার তার কাছে সাংবাদিক রাসেল রে জানতে জান, ভবিষ্যত মিসেস প্রিন্স হ্যারি (মেগান মারকেল) কি স্বাভাবিক থাকবেন? জবাবে প্রিয়াঙ্কা হাসেন। তিনি বলেন, হ্যাঁ তাই তো থাকবেন। মেগানতো তেমন মেয়েদেরই একজন। আমি তাকে তিন বছর ধরে চিনি। তার ক্ষেত্রে যা যা ঘটছে তার সবকিছুর জন্য আমি খুব খুশি। কারণ, যুবতীদের কাছে একজন শক্তিশালী আদর্শ হিসেবে যারা থাকতে পারেন, তাদের অন্যতম হিসেবে আমি তাকে দেখি। কারণ, বিশ্বের বিভিন্ন বিষয়ে মেগান নজর রাখেন।

এ পর্যায়ে প্রিয়াঙ্কাকে থামিয়ে দেন সাংবাদিক রাসেল রে। তিনি জানতে চান, এখনও কি তার (মেগান) সেল ফোন আছে, নাকি তার কাছ থেকে কেড়ে নেয়া হয়েছে? এখনও তার ফোন আছে এবং তা ব্যবহার করে তিনি কথা বলেন। এখনও মেগান তাকে প্রচুর টেক্সট ম্যাসেজ পাঠান এবং সেগুলো খুবই ভাল ম্যাসেজ বা বার্তা। এ মাসের দ্বিতীয়ার্ধে অনুষ্ঠেয় ওই বিয়েতে যোগ দেয়ার কথা দ্য জেনি ম্যাকক্যাথি শো’তে নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা। এতে তিনি বলেছেন, মেগানের এত বড় একটি দিনে আমি সেখানে থাকবো এ কথা ভেবে নিজেকে সুপার হ্যাপি লাগছে। আমার মনে হয় মেগানের জন্ম হয়েছে বিশ্বে প্রভাব ছড়ানোর জন্য। তাকে হয়তো সেই সুযোগটাই দেয়া হচ্ছে।

    Print       Email

You might also like...

223335kalerkantho_pic

ভারতের বিপক্ষে ২৫৭ রানের লক্ষে ব্যাট করছে ইংল্যান্ড

Read More →