Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

যতদিন বেঁচে আছি মানুষের সেবা করে যাবো : রাগীব আলী

600x4001528669113_2

পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশিষ্ট শিল্পপতি রাগীব আলী প্রতিষ্ঠিত মানব কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও গরীব দুঃখী মানুষের মধ্যে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।
গত রোববার রাগীবনগরস্থ লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বশীল ব্যক্তির হাতে শাড়ি, লুঙ্গি এবং প্রতিবন্ধী গরীব দুঃখী অসহায় মানুষের হাতে নগদ অর্থ তুলে দিলেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শিল্পপতি রাগীব আলী ।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাগীব আলী বলেন, যতদিন বেঁচে আছি মানুষের সেবা করে যাবো। আল্লাহ আমাকে যা দিয়েছেন, তার সদ্ব্যবহার করছি। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। সকলের দোয়া ও ভালোবাসা নিয়েই বাকী জীবন কাটাতে চাই।
অসহায় মানুষের কল্যাণে ও বিভিন্ন প্রতিষ্ঠানকে ধারাবাহিক সহযোগিতা অব্যাহত রাখায় রাগীব আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুদানপ্রাপ্ত প্রতিবন্ধী পরিবার ও গরীব দুঃখী মানুষ। তারা তার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং দীর্ঘায়ু কামনা করেন।
রাগীব রাবেয়া ফাউন্ডেশনের সচিব শায়খুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুরী, ট্রেজারার বনমালী ভৌমিক, দৈনিক সিলেটের ডাক এর নির্বাহী সম্পাদক, বিশিষ্ট গবেষক আবদুল হামিদ মানিক, সাউদিয়া এয়ার লাইন্স এর সাবেক কর্মকর্তা এস কে মুহিব রাজা, সমাজসেবী হাজী মোজাহিদ আলী, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কেন্দ্রিয় আজীবন সদস্য ও দক্ষিণ সুরমা শাখা সভাপতি এম আহমদ আলী প্রমুখ।
গতকাল রোববার সহায়তা প্রদান অনুষ্ঠানে ১টি প্রতিষ্ঠানকে বস্ত্র এবং সিলেটের বিভিন্ন উপজেলার ৮৫ জন ব্যক্তিকে নগদ অর্থ অনুদান প্রদান করা হয়। এছাড়াও রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের ক্যাম্পাসে গরীব অসহায় নারী, শিশুদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন শিল্পপতি রাগীব আলী।

    Print       Email

You might also like...

K-Ludi

মেয়র পদে বিএনপির মনোনয়নপত্র কিনলেন কাউন্সিলর কয়েস লোদী

Read More →