Loading...
You are here:  Home  >  এক্সক্লুসিভ  >  Current Article

রাজার সঙ্গে বিয়ে, নাকচ আনোয়ার ইব্রাহিমের মেয়ের

655a12b8b652b8218da1f8fa1516f405-5b1036deba4e2

মালয়েশিয়ার ১৫ তম রাজা সুলতান পঞ্চম মোহাম্মদের সঙ্গে মেয়ে নুরুল ইজ্জাহর বিয়ে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন দেশটির সাবেক উপপ্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের স্ত্রী ওয়ান আজিজাহ। তিনি কোনো গুজবে কান না দিতেও পরামর্শ দিয়েছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের গুজব ছড়িয়ে পড়লে তা অস্বীকার করেছেন নুরুল ইজ্জাহও।

নুরুল ইজ্জাহর মা ওয়ান আজিজাহ বলেন, ‘অনুগ্রহ করে গুজবে বিশ্বাস করবেন না। ওয়ান আজিজাহ এখন মালয়েশিয়ার ডেপুটি প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।

দা স্টার পত্রিকার পক্ষ থেকে হোয়াটসঅ্যাপে আনোয়ার ইব্রাহিমের মেয়ে নুরুল ইজ্জাহ আনোয়ারকে বিয়ের গুজব নিয়ে জানতকে চাওয়া হয়। তিনি বলেন, ‘ভুয়া খবর, বিশ্বাস করবেন না।’ তিনি বলেন, দয়া করে এসব ভুয়া খবরের প্রচার শুরুতেই বন্ধ করে দেন। তার চেয়ে বরং মালয়েশিয়ার অর্থনীতিকে বাঁচাতে সবাই হাতে হাতে কাজ করার বিষয়টি নিয়ে আলোকপাত করেন।

গত বৃহস্পতিবার নুরুল ইজ্জাহর বাবা আনোয়ার ইব্রাহিম ও মা ওয়ান আজিজাহ ইসমাইল সুলতান পঞ্চম মোহাম্মদের মায়ের সঙ্গে দেখা করেন। তারা প্রায় এক ঘণ্টার বৈঠক করেন। এরপরই নুরুল ইজ্জাহর বিয়ের খবর ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে, মেয়ের বিয়ে নিয়ে কথা বলতেই তারা সেদিন সুলতানের মায়ের সঙ্গে দেখা করেছেন।

নুরুল ইজ্জাহ বলেছিলেন, মালয়েশিয়ার ভবিষ্যৎকে নতুন করে সাজাতে চাই। আমি আমার পিতার দীর্ঘদিনের আসন থেকে সাংসদ নির্বাচিত হয়েছি। মালয়েশিয়ার তরুণদের এ অনুভূতি আছে যে, তারা নিজেকে মালয়েশিয়ার ভবিষ্যৎ নির্মাণের অংশ মনে করেন। তিনি আরও বলেছিলেন, গণতন্ত্রে সবাই যদি প্রধানমন্ত্রী হতে চায় তাহলে অনেক সংকট সৃষ্টি হবে। আমার মনে হয় মালয়েশিয়ার সেটি দরকারও নেই। মালয়েশিয়ার দরকার অল্পসংখ্যক লোক এ পদে আসতে চাইবে আর বাকিরা সবাই চাইবে দেশকে বদলে দিতে। আমিও শুধু এই প্রক্রিয়ার একটি অংশ হতে চাই। তথ্যসূত্র: দ্য স্টার ও ইয়াহু নিউজ

    Print       Email

You might also like...

2D5D723F-3327-443B-A229-AAB0D9177CEC

এরদোগানের বিশাল বিজয় : নতুন যুগে তুরস্ক

Read More →