Loading...
You are here:  Home  >  ইউকে  >  Current Article

লন্ডনে যাত্রা শুরু আইঅন টিভির

ইন্সপায়ার্ড টুগেদার (সবাই মিলে একসঙ্গে) থিম নিয়ে যাত্রা শুরু করেছে লন্ডনভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইঅন টিভি। আজ (১৯ অক্টোবর) থেকে যুক্তরাজ্যের দর্শকেরা দেখতে পাচ্ছেন সংবাদ ও বিনোদন নির্ভর এই টেলিভিশন চ্যানেল। ৮৬২ স্কাই চ্যানেল নম্বরে যুক্তরাজ্যের দর্শকেরা দেখতে পাবেন আইঅন টিভির অনুষ্ঠান।

আইঅন টেলিভিশনের চেয়ারম্যান এনাম আলী এমবিই বলেন, ইতিবাচক খবর ও ভিন্ন স্বাদের অনুষ্ঠান দিয়ে আইঅন টিভি পুরো বাঙালি কমিউনিটিকে উজ্জীবিত করতে চায়। আইঅন টিভির লক্ষ্য হবে ব্রিটেনের মূলধারার কাছে বাঙালি কমিউনিটির ভাবমূর্তি উজ্জ্বল করা। আমরা এমন কিছু করতে চাই যার মাধ্যমে সত্যিকারভাবে উৎসাহিত ও অনুপ্রাণিত হবেন সব এনআরবি বা প্রবাসী বাংলাদেশি।
আইঅন টিভির বৈচিত্র্যময় অনুষ্ঠানের মধ্যে থাকছে যুক্তরাজ্যের খ্যাতিমান মানুষদের জীবনের নানা স্মৃতি ও অভিজ্ঞতা নিয়ে অনুষ্ঠান—লাইফ অন, টকশো তাহাদের কথা, নাটক-সিনেমার বাছাই করা দৃশ্য নিয়ে আইঅন টপ চয়েজ ও ব্রিটেনের কারি অস্কার নামে পরিচিত ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডসের ইতিহাসের স্মরণীয় মুহূর্ত নিয়ে বেষ্ট অব ব্রিটিশ কারি অ্যাওয়ার্ডস।
এ ছাড়া শিগগির শুরু হবে সুপার ন্যাচারাল বা অলৌকিক ঘটনার গল্প নির্ভর অনুষ্ঠান ঘোস্ট স্টোরিজ আনলিমিটেড’ ও ক্রিকেট নিয়ে আওয়ার টাইগার্স।
আইঅন টিভির ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম বলেন, মূলত পুরো দক্ষিণ এশিয়ার ইউরোপপ্রবাসী দর্শকেরা আমাদের লক্ষ্য। আমরা সবে যাত্রা শুরু করেছি। খুব শিগগির আমরা পুরোদমে সংবাদ ও বৈচিত্র্যময় সব অনুষ্ঠান শুরু করব। আমরা সবার সহযোগিতা আশা করছি।
আইঅন টিভি নিয়ে আরও বিস্তারিত জানা যাবে এই ওয়েবসাইটে: ।

    Print       Email

You might also like...

8c153d8a82f1fb49a0030c95ac9fc82c-5a06ea555791f

লন্ডনে গাজী কালু চম্পাবতী পালা ১৭ নভেম্বর

Read More →