Loading...
You are here:  Home  >  মধ্যপ্রাচ্য  >  Current Article

শারজাহে ওসমানী স্মৃতি পরিষদের সম্মেলন

0611e32df196468067f7234fd94b9369-5a0835237b7ce
ওসমানী স্মৃতি পরিষদ বাংলাদেশের সংযুক্ত আরব আমিরাত শাখার কেন্দ্রীয় কমিটির সম্মেলন গত শুক্রবার (১০ নভেম্বর) শারজাহে অনুষ্ঠিত হয়েছে। শারজাহের একটি রেস্তোরাঁয় এ সম্মেলন আয়োজন করা হয়।

সম্মেলনে বক্তারা বলেন, ওসমানী ছিলেন একজন আদর্শবান পুরুষ। তিনি দেশবাসীর মন জয় করেছেন নিজের দেশপ্রেম আর মাটির প্রতি দায়বোধ দেখিয়ে। মহান মুক্তিযুদ্ধে তাঁর ভূমিকা ছিল প্রশংসনীয়।
আহ্বায়ক নজরুল ইসলাম লিটন তালুকদারের সভাপতিত্বে এবং সদস্যসচিব ইসমত আলী ও সদস্য নুরুল ইসলামের যৌথ পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি হাজি আবদুর রব। প্রধান বক্তা ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা আশিক মিয়া। উদ্বোধন করেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজি আবদুল লতিফ, প্রবাসী সুনামগঞ্জ সমিতির প্রধান উপদেষ্টা হাজি শফিকুল ইসলাম, হাজি আবদুল হামিদ, আবুল কালাম আজাদ, আতাউর রহমান, মিয়া মোহাম্মদ সিজিল, বচন মিয়া তালুকদার, আবদুল মতিন, কয়েছ আহমদ, দেলোয়ার হোসেন, জিয়াউল হক, রব উল্লাহ, এমাদ উদ্দিন ও সালাউদ্দিন মধু প্রমুখ।

সম্মেলনে অতিথিরা
সম্মেলনে নজরুল ইসলাম লিটন তালুকদারকে সভাপতি, ইসমত আলীকে সাধারণ সম্পাদক এবং নুরুল ইসলাম রুহুলকে সাংগঠনিক সম্পাদক করে সংগঠনের ১৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
ওসমানীর জীবন আর আদর্শ প্রবাসীদের মাঝে তুলে ধরতে এ সংগঠন কাজ করবে বলে সম্মেলনে জানানো হয়।

সংবাদদাতা: লুৎফুর রহমান, দুবাই, সংযুক্ত আরব আমিরাত।

    Print       Email

You might also like...

24aa022f-7996-4026-b3c4-6a27e03be009

দাম্মাম শহরে জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের বর্ষপূর্তি আলোচনা

Read More →