Loading...
You are here:  Home  >  ইউকে  >  Current Article

সহজ ভাষায় মহাগ্রন্থ আল-কোরআনের অনুবাদ

IMG-20180603-WA0004

পূর্ব লন্ডনের “সেন্টার ফর গাইডস” হলে এসোসিয়েশন অব ইসলামিক টিচার্স,ইউকে’র উদ্যোগে সহজ ভাষায় মহাগ্রন্থ আল-কোরআনের অনুবাদের জন্য হাফিজ মাওলানা শফিকুর রহমানের সম্মানে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের নব-নির্বাচিত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত চৌধুরীর সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা সালেহ আহমদ ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কালামেপাক থেকে তেলাওয়াত পেশ করেন মাওলানা আব্দুল আহাদ।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,শায়খ মাওলানা আব্দুর রহমান মাদানী, অধ্যাপক মাওলানা আব্দুল কাদের সালেহ,মাওলানা সাদিকুর রহমান, হাফিজ মাওলানা সফিকুর রহমান, মাওলানা মওদূদ হাসান, মাওলানা মোকাররম আলী, কাউন্সিলর সদরুজজামান খান, সোহেল আমিন, সাদ চৌধুরী,নিউহাম বারার ডেপুটি স্পিকার ব্যারিসটার নাজির আহমদ, সিনিয়র সহ- সভাপতি মাওলানা কাজী নাছির উদ্দিন, মাওলানা দেলওয়ার হোসাইন, সহ- সেক্রেটারি মাওলানা সোহেল সিদ্দিকী, মাওলানা রফিক আহমদ, মাওলানা এ বি এম হাসান, মাওলানা শাহ- রেদওয়ানুর রহমান ও সাংবাদিক শিহাবুজজামান কামাল প্রমুখ ।
সভায় বক্তারা সংগঠনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। ইফতার পুর্বে বিশ্ব মুসলিম উম্মাার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মওদূদ হাসান।

    Print       Email

You might also like...

4C389A6E-C4D7-4F69-BBAD-5D3FA9F21BED

ইংল্যান্ডের বাজিমাত

Read More →