Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সিলেটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী নিহত

base_1505313272-Sylhet3সিলেট নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী জাকারিয়া মো. মাসুম (২২) নিহত হয়েছেন। বুধবার দুপুরে তাকে ছুরিকাঘাত করা হয়। বিকেলে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নগরীর কামালগড় এলাকার বাসিন্দা মাশুক মিয়ার ছেলে মাসুমের বন্দরবাজারে জেডি স্পোর্টস নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
নিহত মাসুমের সহকর্মীরা জানান, তিনি ছাত্রলীগের ‘সুরমা’ নামে পরিচিত গ্রুপের কর্মী ছিলেন। অভিযোগ উঠেছে তাকে ছুরিকাঘাত করেছে এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীর অনুসারীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকালে টিটু চৌধুরী অনুসারী কয়েকজন ছাত্রলীগকর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় আটক করে। তারপর তারা খালেদের মাধ্যমে মাসুমকে খবর দিয়ে আনেন। মাসুম আসার পরপরই তাকে ছুরিকাঘাত করতে থাকে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে বিকেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
হাসপাতালের চিকিৎসকরা জানান, মাসুমের দুই উরুতে ছয়টি ছুরিকাঘাত করা হয়েছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুছা বলেন, হাসপাতালের রেজিস্ট্রি অনুযায়ী মাসুমকে ভর্তি করা হয়েছে ৩টা ৪০মিনিটে। এর কিছুক্ষণ আগে ওই যুবককে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় কয়েকজন মিলে কুপিয়ে আহত করে। বিকাল পৌনে ৫টার দিকে তার মৃত্যু হয়।
সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার বলেন, ‘আমরা এইমাত্র ঘটনাটি শুনেছি। নিহত যুবক ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত কিনা এবং কারা তাকে ছুরিকাঘাত করেছে এ ব্যাপারে কিছু জানি না। বিস্তারিত খোঁজ না নিয়ে কিছু বলা যাবে না।’

    Print       Email

You might also like...

DSC_1411-bg20170920182756

রোহিঙ্গা নির্যাতন সিলেট-টেকনাফ রোডমার্চ বৃহস্পতিবার

Read More →