Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সিলেটে বিষক্রিয়া আক্রান্ত হয়ে হাসপাতালে প্রবাসী পরিবার

vlcsnap-bg20170913162236
সিলেটে বিষক্রিয়া আক্রান্ত হয়ে এক প্রবাসী পরিবারের ছয়জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে। আক্রান্তদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থরা হলেন- নামারা বেগম, মিছবাহ বেগম, মাইজা বেগম, মাহিমা বেগম, সাহেদা বেগম এবং আজিজুর রহমান। এদের মধ্যে নামারা ও মিছবাহ বেগমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিলেট নগরীর খাদিমপাড়া এলাকায় যুক্তরাজ্য প্রবাসী শাহীনূরের স্ত্রী নামারাসহ পরিবারের ছয় সদস্য রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এক পর্যায়ে তারা বমি করে অজ্ঞান হলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাসার কেয়ারটেকার আল আমিন বলেন, সিলেট নগরীর ৪ নম্বর খাদিম পাড়া ইউনিয়নের আল মদিনা আবাসিক এলাকায় বাসার সবাই রাতের খাবার খাওয়ার পর প্রথমে বমি করেন এবং পরে অজ্ঞান হয়ে পড়েন। রাত ১২টার কিছু পরে সবাইকে অসুস্থ দেখে আশপাশের লোকজন থানায় খবর দেন।

পরে সবাইকে হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় আশঙ্কাজনক অবস্থায় লন্ডন প্রবাসী নামারা বেগমকে ওসমানী মেডিকেল কলেজ থেকে ঢাকায় নেওয়া হয়।

এ ব্যাপারে মহানগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলিশ কর্মকর্তা আখতার হোসেন বলেন, যুক্তরাজ্য প্রবাসীর প্রথম স্ত্রী, শাশুড়ি ও অন্য লোকজন বাসায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নিয়ে তিনি লন্ডনে আছেন। কিছুদিনের মধ্যে ওই প্রবাসী দ্বিতীয় স্ত্রী নিয়ে দেশে আসার কথা রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক বিরোধ থেকে চেতনানাশক কিছু ঘরে স্প্রে করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা বলেন, খাবারের সঙ্গে নয়, বরং চেতনানাশক স্প্রে মারা হয়েছে। এ কারণে বাসার সবাই জ্ঞান হারিয়ে অসুস্থ হয়েছেন। তবে নেপথ্যে থাকা রহস্য উন্মোচনে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

    Print       Email

You might also like...

DSC_1411-bg20170920182756

রোহিঙ্গা নির্যাতন সিলেট-টেকনাফ রোডমার্চ বৃহস্পতিবার

Read More →