Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সিলেটে ১০ কাউন্সিলর প্রার্থির মনোনয়ন বাতিল

SCC
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ১০ প্রার্থীর জমা দেয়া মনোনয়নপত্র বাতিল হয়েছে। এর মধ্যে ৭ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী। বিভিন্ন সমস্যার কারণে রোববার নির্বাচন কমিশন তাদের মনোনয়নপত্র বাতিল করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আয়কর রিটার্ণের তথ্যে সমস্যা থাকায় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজিব কুমার দে, ঋণ খেলাপি হওয়ায় ৫ নম্বর ওয়ার্ডে কাজী নাজমুল আহমদ, আয়কর রিটার্ণের তথ্যে সমস্যা থাকায় নিলুফা সুলতানা চৌধুরী, একই সমস্যা থাকায় ৭ নম্বর ওয়ার্ডে মুহিবুর রহমান সাবু, তথ্য গোপন করায় ১১ নম্বর ওয়ার্ডে আব্দুর রকিব বাবলু, ঋণ খেলাপি হওয়ায় ১৫ নম্বর ওয়ার্ডে শেখ মফিজুর রহমান এবং আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় ১৬ নম্বর ওয়ার্ডের রায়হান হোসেন কামালের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

এছাড়া ঋণ খেলাপি হওয়া সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের শ্যামলী সরকার, আয়কর রিটার্নের তথ্যে সমস্যা থাকায় আলিমুন এবং একই সমস্যার কারণে ৬ নম্বর ওয়ার্ডের রেহানা ইয়াসমিনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান জানান, রোববার সিসিকের ২৭টি ওয়ার্ডের মধ্যে প্রথম ১৮টি ওয়ার্ডের প্রার্থীদের মনোনয়নপত্র এবং সংরক্ষিত ৯টি ওয়ার্ডের মধ্যে প্রথম ৬টির প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। যেসব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে, তারা আপিলের সুযোগ পাবেন বলে জানিয়েছেন তিনি।
সোমবার মেয়র প্রার্থী এবং ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ড ও সংরক্ষিত ৭ থেকে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে।

    Print       Email

You might also like...

Sylhet-1-3

উন্নয়ন ও পরিবর্তনের অপেক্ষায় নগরবাসী -এডভোকেট জুবায়ের

Read More →