Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সিলেটে ২ ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে প্রতিপক্ষ

download (3)
সিলেটে দুই ছাত্রলীগ কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে তার প্রতিপক্ষরা। পূর্ব বিরোধের জেরে সোমবার বেলা ২টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী আবুল কালাম আফিফ ও মদনমোহন কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী শাহিন আহমদ। তারা সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের অনুসারী। এদের মধ্যে গুরুতর আহত শাহিনকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। আফিফ নগরীর উপশহর ই ব্লকের ১ নং রোডের জালাল উদ্দিনের ছেলে ও শাহীন জালালাবাদ থানার টুকেরবাজারের নূর উদ্দিনের ছেলে।

সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার এ ঘটনার জন্য ছাত্র শিবিরকে দায়ী করেছেন। তবে শিবির েএ ঘটনা ছাত্রলীগের নিজেদের অভ্যন্তরীণ দন্ধের কারণ বলে অভিযোগ নাকচ করেছে।

হাসপাতাল সূত্র জানায়, অস্ত্রের আঘাতে শাহীনের ডান হাত প্রায় কেটে গেছে। হাসপাতালে তার অপারেশন চলছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কমর উদ্দিন জানান, পুলিশ হামলাকারীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে।

    Print       Email

You might also like...

শাবির ভর্তি পরীক্ষার ফল সোমবার

Read More →