Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সিলেট জেলা প্রেসক্লাব নির্বাচন: সভাপতি তাপস, সম্পাদক নবেল

115850

সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন তাপস দাস পুরকায়স্থ। সাধারণ সম্পাদক পদে পূনঃনির্বাচিত হয়েছেন শাহ দিদার আলম নবেল।

সভাপতি পদে তাপস দাস পুরকায়স্থ (দৈনিক উত্তরপূর্ব) ৫২ ভোট পেয়ে নির্বাচিত হন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে ৬৭ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শাহ দিদার আলম নবেল (বাংলাদেশ প্রতিদিন)।

এছাড়াও সহ-সভাপতি (১) মনিরুজ্জামান মনির (প্রাপ্ত ভোট ৫৭), সহ-সভাপতি (২) সাত্তার আজাদ (প্রাপ্ত ভোট ৫৫), সহ-সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন (প্রাপ্ত ভোট ৬৮), কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না (প্রাপ্ত ভোট ৫৬), ক্রীড়া সংস্কৃতি সম্পাদক ওলিউর রহমান (প্রাপ্ত ভোট ৪২), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন (প্রাপ্ত ভোট ৭৬), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ (প্রাপ্ত ভোট ৫৩), পাঠাগার সম্পাদক মো. আব্দুল কাইয়ুম (প্রাপ্ত ভোট ৫১) ও দপ্তর সম্পাদক পদে মো. ইমরান আহমদ (প্রাপ্ত ভোট ৫৫) নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- রফিকুল ইসলাম সুজন (প্রাপ্ত ভোট ৮১), নুরুল ইসলাম (প্রাপ্ত ভোট ৬৪), আলী আকবর চৌধুরী (প্রাপ্ত ভোট ৫৬) ও সুব্রত দাস (প্রাপ্ত ভোট ৪৯)।

নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। শনিবার রাত ১১টার দিকে ভোটগণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বেলা ২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সমিউল আলম ও নির্বাচন কমিশনার হিসেবে মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ভবতোষ বর্মণ রায় এবং সুশাসনের জন্য নাগরিক (সুজন)-সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী দায়িত্ব পালন করেন।

    Print       Email

You might also like...

600x4001527198225_1

বড়লেখায় স্কুলছাত্র হাসান হত্যার ঘটনায় গাড়িচালকের স্বীকারোক্তি

Read More →