Loading...
You are here:  Home  >  সিলেট সংবাদ  >  Current Article

সুবিদ বাজার ও গোলাপগঞ্জে ছুরিকাঘাতে ২জন খুন

Shimul Dev

নগরীর সুবিদ বাজার এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১ টার দিকে নুরানী আবাসিক এলাকার দস্তিদার দিঘির সামনে থেকে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।
নিহত যুবকের নাম শিমুল দেব (৩২) এবং তার পিতার নাম সমরেশ দেব। তিনি সুবিদবাজারে মিয়া ফাজিল চিস্ত এলাকায় বসবাস করতেন।
জানা যায়, সন্ধ্যার দিকে সুবিদবাজারে দু’পক্ষে মারামারি হয়। এর জের ধরে রাত ১২টার দিকে শিমুলকে কয়েকজন যুবক বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে। খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ মরদেহ উদ্ধার করা হাসপাতালের মর্গে পাঠায়।

গোলাপগঞ্জে ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন
গোলাপগঞ্জে ভাদেশ্বরে ছুরিকাঘাতে আফছার হোসেন (১৭) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। শনিবার রাত ১টার দিকে ভাদেশ্বর ইউনিয়নের কাদিপুরে এ ঘটনাটি ঘটে। রোববার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত যুবলীগ কর্মী ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের এনাম উদ্দিনের পুত্র।

জানা যায়, শনিবার রাতে উপজেলার কাদিপুরে একটি ওরসের অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে কয়েকজনের সাথে নিহত আফছার হোসেনের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুর্বৃত্তরা আফছার হোসনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী ঘটনার সততা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। পুলিশ জড়িতদের আটক করতে তৎপর রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

    Print       Email

You might also like...

122647_b7

সিলেটে পুলিশ ছাত্রদল সংঘর্ষ, গুলি, আহত ১৫, আটক ২০

Read More →