Loading...
You are here:  Home  >  প্রবাস  >  Current Article

স্প্যানিশ দুর্বৃত্তের গুলিতে নিউ ইয়র্কে বাংলাদেশি যুবকের মৃত্যু

145602_bangladesh_pratidin_roni (1)

স্প্যানিশ যুবকের গুলিতে নিউ ইয়র্কে আরিফুল ইয়াকুব রনি নামক ২৪ বছর বয়সী এক বাংলাদেশি নিহত হয়েছেন। রনির পৈতৃক বাড়ি ফেনীর সোনাগাজি উপজেলায়। তিনি মা-বাবা-বোনদের সাথে বাংলাদেশি অধ্যুষিত চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করছিলেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় নিউ ইয়র্ক সিটির ব্রুকলীনে ফ্লাটবুশ এলাকায় রনি নিহত হন। এসময় ছুরিকাঘাতে ২৩ বছর বয়সী আরেক বাংলাদেশি আহত হন। তাকে নেয়া হয়েছে মায়মনিডেস হাসপাতালে। সেই যুবকের নাম এখন পর্যন্ত জানা যায়নি।

নিউইয়র্কের পুলিশ প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানায়, ৫৫০ ওসেন এভিনিউতে অবস্থিত এপার্টমেন্ট ভবনের সামনে অন্তত ৪ যুবক ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে রনিকে গুলি করা হয়। একই সময়ে আরেক যুবক ছুরিকাঘাত করে রনির সাথে থাকা আরেক বাংলাদেশিকে।

সংবাদ পেয়ে এ্যাম্বুলেন্স এসে রনিকে নিকটস্থ কিংস কাউন্টি হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। রনির নামাজে জানাজা হবে ৯ জুন স্থানীয় সময় শনিবার বাদ যোহর চাচ-ম্যাকডোনাল্ডে দারুর জান্নাহ মসজিদে।

রনির খালু ফরহাদ হোসেন জানান, রনি ট্যাক্সি চালিয়ে লেখাপড়ার খরচ নির্বাহ করতেন। কী কারণে ওই এপার্টমেন্ট ভবনে গিয়েছিল এবং তার সাথে থাকা যুবকটিই বা কে, তা এখন পর্যন্ত আমরা জানতে পারিনি।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা করার সাথে সাথে গ্রেফতারের প্রক্রিয়াও চলছে। সর্বসাধারণের সহায়তা চেয়ে পুলিশ একটি হটলাইন চালু করেছে-১-৮০০-৫৭৭-৮৪৭৭।

এ ঘটনায় প্রবাসীদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছে। অনেকে মনে করছেন, রনি এবং তার বন্ধুর সাথে স্প্যানিশদের কোন দ্বন্দ্ব ছিল। সে কারণে ওরা এপার্টমেন্টে গিয়ে ওরা তাদেরকে আক্রমণ করে।

- এনআরবি নিউজ, নিউ ইয়র্ক

    Print       Email

You might also like...

Untitled-3-5b228f23b3694

প্রবাসে ঈদ : সালেহা চৌধুরী

Read More →